সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ | ২৩শে মাঘ ১৪২৯

আজ ববিতার জন্মদিন

গত সপ্তাহে কানাডার টরেন্টোতে গিয়েছেন চিত্রনায়িকা ববিতা। আর সেখানেই এবার ছেলের সঙ্গে জন্মদিন উদযাপন করবেন এই নায়িকা। আজ ৩০ জুলাই ববিতার জন্মদিন।

পরপর দুবছর ছেলের সঙ্গে জন্মদিন উদযাপন করতে পারেননি, তাই এবার জন্মদিনের আগেই তিনি সেখানে চলে গেলেন। তবে বাংলাদেশের অগণিত ভক্ত-দর্শকের জন্যও ববিতার মন খারাপ থাকবে। মন খারাপ থাকবে তার দুই বোন সুচন্দা, চম্পার জন্য। মন খারাপ থাকবে তার চলচ্চিত্র পরিবারের জন্য।

জন্মদিন প্রসঙ্গে কানাডা থেকে মুঠোফোনে বলেন, জন্মদিনের প্রথম প্রহর থেকেই জানা-অজানা অনেকের কাছ থেকেই শুভেচ্ছা, ভালোবাসা পেতে শুরু করি। খুব ভালো লাগে। তবে মন খারাপ হয় যে জীবন থেকে দ্রুত আরো একটি বছর চলে গেল।

এবারের জন্মদিন অনিকের সঙ্গে করতে পারছি, এটাই অনেক আনন্দের বিষয়। ওয়াটারলুতে আমার চাচাতো বোন, তাদের বাচ্চারা আছে। কিন্তু বেশ দূর বলে তাদের আসা সম্ভব হচ্ছে না। তবে অনিক বলেছে কী যেন সারপ্রাইজ আছে। জানি না কী সেই সারপ্রাইজ। এটা সত্যি প্রতিটি মুহূর্তেই আমি দেশকে, দেশের মানুষকে ভীষণভাবে মিস করি। সবাই আমার জন্য দোয়া করবেন।

ববিতার একমাত্র ছেলে অনিক কানাডায় ইলেকট্রিক্যাল ইঞ্জনিয়ারিংয়ে মাস্টার্স শেষ করে বর্তমানে সেখানে একটি প্রতিষ্ঠানে কনসালট্যান্ট হিসেবে কাজ করছেন। কানাডা থেকে ববিতা আমেরিকা যাবেন দুই ভাইয়ের সঙ্গে সময় কাটাতে। অক্টোবর মাসের শেষ প্রান্তে ববিতা দেশে ফিরবেন।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন