রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৩ই অগ্রহায়ণ ১৪২৮

বিপিএলের ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নেয়া হবে : পাপন

জাগরণ ডেস্ক //

চলতি বছর মার্চে বাংলাদেশে প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়। ঐ মাসের মাঝামাঝি সময়ে শুরু হয়েছিলো ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। তবে করোনার কারণে প্রথম রাউন্ড শেষেই ডিপিএল স্থগিত হয়ে যায়। এখন পর্যন্ত তা শুরু হতে পারেনি। শুধুমাত্র ডিপিএলই নয়, ২২ গজে কোন খেলাই শুরু হতে পারেনি।
করোনার বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০র অষ্টম আসর নিয়ে এখেনই চিন্তিত হয়ে পড়েছে দেশের ক্রিকেট বোর্ড। আগামী আসর আয়োজন করা বেশ কঠিন হবে বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
বিদেশি ক্রিকেটারদের নিয়ে বিপিএল আয়োজন সম্ভব কিনা তা নিয়েও নিশ্চয়তা দিতে পারছেন না পাপন। করোনার পরিস্থিতির উন্নতি হলে বিপিএলের ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।
শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিভিন্ন বর্মসুচি পালন করে বিসিবি। জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে পাপন বলেন, ‘বিপিএল আয়োজন খুবই কঠিন। আমার মনে হয় না এটা সম্ভব হবে । আপনি দেখেন, আইপিএলের খেলাই ভারতে করতে পারছে না। বাইরে করবে বলছে, তারপরেও অনেক খেলোয়াড় আসতে পারবে না। প্রথম দিকে তো না-ই। পরে যে আসতে পারবে সেই নিশ্চয়তাও নেই। খুব সাধারণ একটা ব্যাপার, নেগেটিভ ২০-২৫টা ছেলেকে নিয়ে খেলা শুরু করে দিলাম। কিন্তু মাঠে যখন খেলতে যাচ্ছে তখন কিন্তু পজিটিভ হচ্ছে। অতএব আমি আজকে নেগেটিভ আছি কালকে পজিটিভ হবো না এই নিশ্চয়তা কেউ দিতে পারে না। তাই আমাদের সতর্কভাবে সকল সিদ্ধান্ত নিতে হবে।’ সূত্র: বাসস।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন