রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৩ই অগ্রহায়ণ ১৪২৮

পপ তারকা ফেরদৌস ওয়াহিদ আইসিইউতে

জাগরণ ডেস্ক //

জনপ্রিয় কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ গত বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে দ্রুত রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে নিবির পর্যবেক্ষণে (আইসিইউ) রাখা হয়। ফেরদৌস ওয়াহিদের পারিবারিক সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

শনিবার দুপুরে খবর পাওয়া গেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই পপ তারকা। গতকাল শুক্রবার বিকেলে তার করোনা পজিটিভের রিপোর্ট পাওয়া গেছে।

এর আগে গত সপ্তাহে হঠাৎ তিনি জ্বরে আক্রান্ত হন। পরে তিনি করোনাক্রান্ত কিনা নিশ্চিত হওয়ার জন্য বেসরকারি একটি হাসপাতালে তার নমুনা পরীক্ষা করা হয়। ফলাফল নেগেটিভ আসে। কিন্তু জ্বর কমছিল না। শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে বৃহস্পতিবার হাসপাতালে নেয়া হয়। সেখানে দ্বিতীয় দফায় তার করোনা নমুনা পরীক্ষা হলে ফলাফল পজিটিভ এসেছে।

যে রোগগুলো করোনার ক্ষেত্রে ভয়ঙ্কর, সবগুলোই ফেরদৌস ওয়াহিদের মধ্যে রয়েছে। তাই সন্দেহ, ভয় দূর এবং উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার (২০ আগস্ট) সন্ধ্যায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

সেখানের ডাক্তার শারীরিক অবস্থা খারাপ দেখে তাকে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) চিকিৎসাধীন রাখেন এবং ওইদিন সন্ধ্যায়ই করোনাক্রান্ত কিনা নিশ্চিত হওয়ার জন্য ফের তার নমুনা পরীক্ষা করা হয়। শুক্রবার বিকেলে রিপোর্টে জানা যায় ফেরদৌস ওয়াহিদ করোনায় আক্রান্ত হয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন