শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ | ২২শে আশ্বিন ১৪২৯

করোনা নেগেটিভ ক্রিকেটারদের নিয়ে আবার অনুশীলন শুরু

পাঁচদিন বিরতির আবারও শুরু হয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। গত বৃস্পতিবার অনুশীলনের পর একজন সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত হওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তিনদিনের জন্য ক্রিকেটাদের অনুশীলন বন্ধ করে দেয়। পরে আরও দুই দিন অনুশীলন বন্ধ রাখা হয়।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষায় সবাই নেগেটিভ হয়েছেন। দ্বিতীয় ধাপে শুধুমাত্র সাপোর্টিং স্টাফদের করোনা পরীক্ষা করা হয়েছে। এর আগে প্রথম ধাপের করোনা পরীক্ষায় গতকাল ওপেনার সাইফ হাসান ও জাতীয় দলের ইংলিশ ট্রেনার নিক লি করোনায় আক্রান্ত হন। এজন্য বন্ধ রাখা হয় ক্রিকেটারদের অনুশীলন।

বুধবার (০৯ সেপ্টেম্বর) ক্রিকেটারদের ষষ্ঠ ধাপের ব্যক্তিগত অনুশীলনের প্রথম দিনের শুরুতে অনুশীলন করেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। সকাল ৯টার দিকে মুশফিক রানিং এবং জিম সেশনে অংশ নেন। একই সময় মাহমুদউল্লাহ ব্যাটিং অনুশীলন করেছেন। তাইজুল ইসলাম ও মেহেদি হাসান মিরাজ বোলিং অনুশীলন করেছেন। করোনা বিরতির পর মিরাজ এদিন প্রথম মিরপুরে অনুশীলন করেন। এর আগে তিনি খুলনাতে অনুশীলন করেছেন।

এরপর একে একে সেন্টার উইকেটে অনুশীলন করেন সৌম্য সরকার ও তামিম ইকবাল। তাদের বোলিং করে অনুশীলন করেন পেসার মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম। লিটন দাস ও মুমিনুল হক ব্যাটিংও অনুশীলন করেন। তাদেরকেও বোলিং করে অনুশীলন করেন পেসার তাসকিন আহমেদ ও রুবেল হোসেন।

এর মাঝে সৌম্য ফিল্ডিং অনুশীলন করেন। আর সাদমান ইসলাম, ও নুরুল হাসান সোহান রানিং করেন। তবে সাদমান বৃষ্টির কারণে ব্যাটিং করতে পারেননি।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন