রবিবার, ২৭ নভেম্বর ২০২২ | ১২ই অগ্রহায়ণ ১৪২৯

এমসি কলেজে তরুনীকে গণধর্ষণের অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

জাগরণ ডেস্ক //

সিলেট এমসি কলেজে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ধর্ষণের শিকার তরুনী তার স্বামীকে নিয়ে সিলেটের টিলাগড় এলাকায় ঘুরতে আসেন। তাদের সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে আটক রেখে পালাক্রমে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে।

খবর পেয়ে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ছাত্রাবাস থেকে ওই দম্পতিকে উদ্ধার করে পুলিশ। পরে মধ্যরাতে ধর্ষণের শিকার হওয়া নারীকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। স্ত্রীর সঙ্গে হাসপাতালেও রয়েছেন স্বামী। গণধর্ষণের শিকার নারীর স্বামীর বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) জ্যোর্তিময় সরকার জানিয়েছেন- পুলিশ গিয়ে স্বামী-স্ত্রীকে ছাত্রী নিবাস থেকে উদ্ধার করে। এরপর স্ত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার পরপর র‌্যাব-৯ সিলেটের এএসপি সামিউল আলম, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তারা। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।

কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে- নব নির্মিত ওই ছাত্রী নিবাসটি ফাকা রয়েছে। এ কারণে সেখানে বখাটেরা রাতে আড্ডা দিতো।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন