সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২১শে অগ্রহায়ণ ১৪২৮

বেবি বাম্প নিয়েই যোগাসন করিনার

বর্তমানে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে মডেল থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীদের জন্য। বলিউডের সামনের সারির অভিনেত্রী করিনা কাপুর খান ৷ সকলের কাছেই প্রিয় নাম ৷ “রিফিউজি” দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন বেবো ৷ তার বাবাও বলিউডের বড়োসড়ো নাম রণধীর কাপুর ৷ রাজ কাপুরের বংশধর এরা প্রত্যেকেই ৷ ফলে রক্তেই তাদের অভিনয় দক্ষতা ৷ লকডাউনে মা হয়েছেন অনেক তারকাই ৷ সম্প্রতি মা হলেন অনুষ্কা শর্মা৷ এবার বেবোর পালা ৷

বিনোদনের জগতের সাথে যারা যুক্ত তারা সকলেই ইন্সটাগ্রামের সাহায্যে নিজেদের হট লুকস এর ছবি, ভিডিও সহ তাদের জীবনের নানা গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে থাকেন। যা তাদের জনপ্রিয় করে তোলে নেটিজেনদের কাছে। আর এই জনপ্রিয়তার তালিকায় রয়েছে অভিনেত্রী করিনা কাপুর খান।

তিনি সোশ্যাল মিডিয়া নিয়মিত সক্রিয় থাকেন। মাঝেমাঝেই তার নানা রূপে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে তিনি দ্বিতীয় বার মা হতে চলেছেন। তাঁর প্রথম সন্তান তৈমুরের হওয়ার সময়ের থেকেও তাঁর দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে তিনি অনেকবেশি সচেতন রয়েছেন। একথা তিনি নিজেই জানান।

সম্প্রতি তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে জিম পোশাকে যোগাসন করার কিছু ছবি আপলোড করেছেন। তার সেই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তার পোস্ট কে ঘিরে প্রচুর লাইক ও কমেন্ট করেছে নেটিজেনরা। উল্লেখ্য ইন্সটাগ্রামে তার ফলোয়ারস সংখ্যা ৫.৭ মিলিয়ন। নেটিজেনদের কাছে তিনি বেশ পছন্দের। তাই ছবি কিংবা ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন