বুধবার, ৬ জুলাই ২০২২ | ২২শে আষাঢ় ১৪২৯

করেনা আক্রান্ত রিজভী হাসপাতালে ভর্তি

করোনায় আক্রান্ত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। গতকাল করোনার নমুনা পরীক্ষা করালে পজিটিভ রিপোর্ট আসে। আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছে। বিডি২৪লাইভকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য তাঁকে আজ স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তার শারীরিক অবস্থা কিছুটা ভালো। এর আগে বুধবার (১৭ মার্চ) রাজধানীর পপুলার হাসপাতালে করোনা টেস্টের জন্য সেম্পল দিলে বিএনপির এই মুখপাত্রের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

গত তিন-চার দিন ধরেই তিনি জ্বরে ভুগছিলেন। এর মধ্যে বুধবার (১৭ মার্চ) রাজধানীর পপুলার হাসপাতালে সিটি স্ক্যান করতে গেলে সেখানে তিনি করোনা টেস্টের জন্য সেম্পল দেন। সেই রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা রিজভীর শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন। রুহুল কবির রিজভী তাঁর আশু রোগমুক্তির জন্য দলীয় নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন