সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২১শে অগ্রহায়ণ ১৪২৮

মেক্সিকোতে ট্রেনসহ মেট্রোরেলের ব্রিজ ধসে ১৫ জন নিহত

মেক্সিকোর রাজধানী শহর মেক্সিকো সিটিতে ট্রেনসহ মেট্রোরেলের ব্রিজ ধসে অন্তত ১৫ জন নিহত হয়েছেন। মার্কিন গণমাধ্যম নিউইয়র্ক টাইমস জানায়, মর্মান্তিক এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৭০ জন।

সোমবার (৩ মে) স্থানীয় সময় রাত ১১টার দিকে দেশটির রাজধানী মেক্সিকো সিটির ঠিক দক্ষিণে ট্রেনসহ মেট্রোরেলের ব্রিজ ধসে পড়ায় এ দুর্ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, ট্রেনসহ মেট্রোরেলের ব্রিজ ধসে পড়ে নিচের জনবহুল একটি সড়কের উপর। এতে অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে। তবে স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে এ দুর্ঘটনায় অন্তত ১৯ জনের মৃত্যু হয়েছে।

বার্তাসংস্থা রয়টার্স জানায়, মেক্সিকোর গণমাধ্যম চ্যানেল মিলেনিও টিভিতে দুর্ঘটনার একটি ভিডিও প্রচার করা হয়। সেখানে মেট্রোর ১২ লাইনটি ট্রেনসহ ভেঙে নিচে থাকা রাস্তা ও গাড়ির ওপর পড়তে দেখা যায়। মেক্সিকো সিটির মেয়র ক্লাউডিয়া শেইনবাম জানান, দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন এবং ভেঙে পড়া অংশের নিচে একটি গাড়ি এখনও আটকে রয়েছে।

মেক্সিকো সিটির মেয়র ক্লাউডিয়া শেইনবাম এ দুর্ঘটনায় শোক প্রকাশ করে এক টুইট বার্তায় বলেন, আমি দুর্ঘটনাস্থলে রয়েছি এবং উদ্ধার কাজে নিয়োজিত কমান্ড সেন্টারে সহায়তা করছি।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন