সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ | ২৩শে মাঘ ১৪২৯

প্রথমবার বায়োপিকে সালমন খান

এই প্রথমবার বায়োপিকে অভিনয় করছেন সলমন খান। ৩২ বছরের কেরিয়ারে এই প্রথম সলমনকে দেখা যাবে বায়োপিকে অভিনয় করতে। গুপ্তচর রবীন্দ্র কৌশিকের ভূমিকায় অভিনয় করছেন তিনি। গুপ্তচর রবীন্দ্র কৌশিক পরিচিত ছিলেন ‘ব্ল্যাক টাইগার’ নামে।

কমেডি থেকে শুরু করে রোম্যান্টিক, অ্যাকশান ঘরানা, সবরকমের চরিত্রেই অভিনয় করেছেন সলমন। তবে এর আগে বায়োপিকে অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। ছবির নাম হবে ‘টাইগার থ্রি’ এমনটাই খবর সূত্রের। আর ছবিটি পরিচালনা করছেন রাজকুমার গুপ্তা।

অ্যাকশান থ্রিলার ঘরানার এই ছবিতে গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনের অবিশ্বাস্য সব গল্প বলবেন পরিচালক। এখনও পর্যন্ত ভারতবর্ষের সেরা গুপ্তচর ভাবা হয় রবীন্দ্র কৌশিককেই। ৭০ ও ৮০-র দশকে কাজ করা এই গুপ্তচরের জীবনী নিয়ে কাজ করার জন্য বেশ পড়াশোনা করতে হয়েছে গোটা টিমকে। ভারতের সম্ভবত সবচেয়ে অবাক করে দেওয়ার মত কাহিনী আছে এই রবীন্দ্র কৌশিকের জীবনেই।

সম্প্রতি মুক্তি পেয়েছে সলমন খানের নতুন ছবি ‘রাধে দ্য মোস্ট ওয়ান্টেড ভাইজান’। বিশ্বব্যাপী মুক্তি পেতেই এই ছবিটি ‘পাইরেসি’ র খপ্পড়ে পড়ে। করোনা পরিস্থিতিকে মাথায় রেখে সিনেমা হল ওটিটিতে বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল রাধে।

নিজের ট্যুইটারে পোস্ট করে রাধের পাইরেসি নিয়ে সরব হয়েছিলেন সলমন। তিনি লিখেছিলেন, ‘আমরা রাধে ছবিটি যথেষ্ট স্বল্পমূল্যেই দেখবার ব্যবস্থা করেছি। মাত্র ২৪৯ টাকাটেই রাধে দেখা যাচ্ছে। কিন্তু এমন অনেক জাল সাইট আছে যেখানে রাধে স্ট্রিম করা যাচ্ছে। আমরা ইতিমধ্যেই সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছি ও পুলিশ এর বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছে। আপনারা এমন জাল সাইটে রাধে দেখলে আইনের জালে জড়িয়ে পড়বেন। এতে সমস্যা বাড়বে। দয়া করে সঠিক ও আইনতভাবে রাধে দেখুন।’ এই বক্তব্য দ্রুত ছড়িয়ে দিতে #রাধেমুভি এবং #২৪৯ এই দুটি টুইটার ট্রেন্ডে সলমন তাঁর কথা তুলে ধরেছিলেন।

শুধু তাই নয়, নিজের একটি ভিডিও পোস্ট করেছিলেন সলমন। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে। ‘একটা ছবি বানাতে অনেক লোকের অনেক খাটুনি থাকে। খারাপ লাগে যখন কেউ সেই ছবি পাইরেসি বা জাল করে দেখে। আপনাদের কেবল একটাই কথা দিতে হবে। আপনারা সঠিক ওটিটি প্ল্যাটফর্মে নিয়ম মেনে রাধে ছবিটি দেখুন। বিনোদনে কোনও জালিয়াতি নয়।’

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন