শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২ | ১৪ই মাঘ ১৪২৮

প্রভাসের সঙ্গে ২২ কো‌টি টাকায় দী‌পিকা

জাগরণ বার্তা ডেস্ক

অলোচিত অভিনেত্রী দী‌পিকা অভিনয়গুণে ঠাই করে নিয়েছেন বলিউডের প্রথম সা‌রির না‌য়িকা‌দের তালিকায়। অন্যান্য নায়িকাদের তুলনায় পা‌রিশ্রমিক হাঁকানোর দিক থেকেও বেশ এ‌গিয়ে তি‌নি। এবার ‘বাহুবলি’ খ্যাত নায়ক প্রভাসের বিপরীতে অ‌ভিনয় করতে যা‌চ্ছেন দী‌পিকা। এরইমধ্যে আলচনার মধ্যমণি হয়ে উঠেছেন তিনি। এই ছবি দিয়েই তামিল ইন্ডস্ট্রিতে যাত্রা শুরু করতে যাচ্ছেন এই নায়িকা।

আর এখন আলোচনা হচ্ছে এ ছবিতে দী‌পিকার পা‌রিশ্রমিক নি‌য়ে। ছবিটিতে অভিনয়ের জন্য কত পা‌রিশ্রমিক নিচ্ছেন দীপিকা, জান‌লে অ‌নেকের চোখ কপা‌লে উঠ‌বে হয় তো! ভারতীয় এক গণমাধ‌্যম সূত্রে জানা গেল, বাহুবলীর সঙ্গে অ‌ভিনয় করতে ২০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন দী‌পিকা। যা বাংলাদেশি টাকায় ২২ কোটিরও বেশি।

হালে সিনেমার নায়কদের মতই পা‌রিশ্রমিক নেন এই না‌য়িকা। তবে এই ছবিতে অভিনয়ের জন্য ৫০ কোটি রুপি নিচ্ছেন প্রভাস।

দীপিকা-প্রভাস জুটির প্রথম সিনেমা হবে এ‌টি। সম্প্রতি ইনস্টাগ্রামে এ সিনেমায় অভিনয়ের অনুভূতি জানিয়ে এই অভিনেত্রী লিখেছেন, ‘খুবই শিহরিত আ‌মি। আমার বিশ্বাস অসাধারণ একটি জার্নি হতে চলেছে আমাদের। শু‌টিং শুরুর অ‌পেক্ষায় আ‌ছি।’

চলচ্চিত্রটি পরিচালনা করছেন নাগ অশ্বিন। ‘বিজয়ন্তি মুভিজ’-এর ব্যানারে এটি প্রযোজনা করছেন অশ্বিনি দত্ত, স্বপন দত্ত ও প্রিয়াঙ্কা দত্ত।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন